মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৭:৩২ পূর্বাহ্ন

আপডেট
দেবীগঞ্জে গনঅধিকার পরিষদের কর্মীসভা অনুষ্ঠিত ফ্যাসিবাদের পুনর্জীবন ঘটলে দায় অন্তর্বর্তী সরকারকে নিতে হবে: সাভারে রিজভী  কুলিয়ারচরে প্রধান শিক্ষকের সাথে বেতন বৈষম্য সহকারী শিক্ষকদের ক্লাস বর্জন সৌমিত্র শেখরের দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে দুদকের চিঠি মুরাদনগরে উপজেলায় জরায়ু ক্যান্সার প্রতিরোধে বিনামূল্যে কিশোরীদের এইচপিভি টিকা প্রদান গোপালপুরে ১৪’শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক ময়মনসিংহে বিভাগীয় উন্নয়ন সমন্বয় সভা নালিতাবাড়ীতে গারো পাহাড়ের ঢাল থেকে যুবকের মরদেহ উদ্ধার ঠাকুরগাঁওয়ে ইউপি সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন ও র‍্যালি স্ত্রীর ভাইয়ের মেয়েকে বিয়ে করা হারুন মেম্বার গ্রেপ্তার
যতই বাধা হোক রংপুরের সমাবেশ হবে জনসমুদ্র

যতই বাধা হোক রংপুরের সমাবেশ হবে জনসমুদ্র

সুজন আহম্মেদ, রংপুর ব্যুারো
রংপুরে বিএনপির গণসমাবেশের একদিন আগেই পরিবহন ধর্মঘট দিয়েছে মটর ভালিক সমিতি। এতেই সমাবেশে আগত দলটির বিভাগের নেতাকর্মী বিপাকে পড়লেও পায়ে হেটে এসে যথাসময়ে সমাবেশস্থলকে জনসমূদ্রে পরিনত করা হবে। এই বিভাগের বিএনপির সৈনিকরা সকল বাধাকে উপেক্ষা করে সমাবেশে উপস্থিত হয়ে প্রমান করবে দ্রব্যমূল্যের উর্ধ্ব গতির বিরুদ্ধে তারা কতটা প্রতিবাদ মুখর। শুক্রবার (২৮ অক্টোবর) বিকেলে র রংপুর নগরীর কালেক্টর ঈদগাহ মাঠ সমাবেশ স্থলে সংবাদ সম্মেলন করে এ কথা বলেন দলের যুগ্ম মহাসচিব সাংসদ হারুনুর রশিদ।

পুর বিভাগীয় গণসমাবশে বাঁধা সৃষ্টি ও পরিবহন ধর্মঘটসহ পথে পথে নেতাকর্মীদের আসতে বাধা সৃষ্টির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেন জেলা ও মহানগর বিএনপি।

সংবাদ সম্মেলনে দলটির যুগ্মমহাসচিব হারুনুর রশিদ এমপি আরও বলেন, বিএনপির আন্দোলনের সাথে এখন লক্ষ লক্ষ মানুষ যুক্ত হয়েছে। এই সংখ্যা দেখে সরকার ভয় পেয়েছে। তাই তারা ভিন্ন কায়দায় আমাদের সমাবেশে বাঁধা সৃষ্টি করছে। আগামীকাল রংপুরের সমাবেশের একদিন আগেই এই কালেক্টরেট মাঠ ইতোমধ্যেই কানায় কানায় পূর্ণ হতে শুরু করেছে। মানুষ সরকারের বাঁধা সৃষ্টির অপকৌশল বোঝে তাই এর জবাব দিতেই পায়ে হেটেই সমাবেশ স্থলে এই বিভাগের মানুষ আসছে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত থেকে সকল বাধা ডিঙ্গিয়ে সমাবেশ সফল করতে বক্তব্য রাখেন, সমাবেশটির দায়িত্বে থাকা সমন্বয়কারী ও বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেন, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, রংপুর জেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলামসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |